| |
               

মূল পাতা জাতীয় আইন-আদালত হাতকড়াসহ পালানোর ২৩ ঘণ্টা পর আসামি গ্রেপ্তার 


হাতকড়াসহ পালানোর ২৩ ঘণ্টা পর আসামি গ্রেপ্তার 


রহমত নিউজ     04 January, 2023     11:10 AM    


বরগুনার বেতাগী উপজেলায় হাতকড়াসহ পালিয়ে যাওয়ার ২৩ ঘণ্টা পর আসামি হাবিব বিশ্বাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৪ জানুয়ারি) বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় উপজেলার জলিশাবাজার নামক এলাকায় পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

পুলিশ জানান, গত সপ্তাহে বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ এলাকার সোনার বাংলা বাজারে একটি মুদি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। পরে পুলিশ তদন্ত করে চুরির ঘটনায় হাবিব বিশ্বাসের সম্পৃক্ততার প্রাথমিক সত্যতা পায়। সোমবার দুপুরে অভিযান চালিয়ে হাবিব বিশ্বাসকে গ্রেপ্তার করেন এসআই শহিদুল ইসলামসহ পুলিশের একটি টিম। এ সময় থানায় নেওয়ার সময় একই দিন রাত ৮টার দিকে হাতকড়া ও চাবিসহ পালিয়ে যান তিনি। পরে তিন ঘণ্টা পর হাতকড়া পাওয়া গেলেও আসামি হাবিবকে ধরা যায়নি। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যায় হ্যান্ডকাপসহ পালানো হাবিব বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় এসআই শহিদুল ইসলামকে বরগুনা জেলা পুলিশ কর্তৃক ক্লোজড করা হয়েছে।